1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
অভিনয় ছাড়ার ঘোষণা দিয়ে আবারো শুটিং করেছেন অ্যানি খান - চলমান সময়
May 18, 2022, 7:38 am
শিরোনাম:
৩৩ মাস পর কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর আগমন একহাজার দরিদ্র পরিবারের মাঝে ছিদ্দিক উল্যাহ ভূট্টোর ঈদ বস্ত্র বিতরণ কোম্পানীগঞ্জে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল সম্পন্ন কোম্পানীগঞ্জ রামপুর ইউনিয়নে যথাযত মর্যাদায় জাতীয় স্বাধীনতা দিবস পালিত মশিউর রহমান মিঠু’র দু’টি কবিতা রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাত করলেন প্রধান বিচারপতি এমভি অভিযান-১০ এর অগ্নিকাণ্ড: আরও ৩ দিন সময় পেল তদন্ত কমিটি আগামীকাল নিয়োগ হতে পারে নতুন প্রধান বিচারপতি মীজানুর রহমানের ত্রৈমাসিক পত্রিকা প্রকাশের নয়া উদ্যোগঃ এক অর্থপূর্ণ পাগলামির রয়ান শিল্পি মোহাম্মদ হাসেমঃ শ্রীকৃষ্ণপুর থেকে মানুষের হৃদয়পুরে

অভিনয় ছাড়ার ঘোষণা দিয়ে আবারো শুটিং করেছেন অ্যানি খান

সেলিব্রেটি ডেস্ক :
  • আপডেট সময় : শুক্রবার, সেপ্টেম্বর ৪, ২০২০
  • 944 Time View

শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় কাজ শুরু করেছিলেন অ্যানি খান। কিন্তু ধর্মীয় কারণে ২৩ বছরের মিডিয়া ক্যারিয়ারের ইতি টেনেছিলেন এই অভিনেত্রী। একজন সাধারণ ধার্মিক মানুষ হিসেবে বাকি জীবন কাটানোর পরিকল্পনা নিয়েছেন।

সম্প্রতি গণমাধ্যমকে নিজের অভিনয় ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী নিজেই। কিন্তু হঠাৎ জানা গেল আবারো শোবিজে ফিরে এসেছেন অ্যানি খান। হাসান জাহাঙ্গীর পরিচালিত ধারাবাহিক ‘চাপাবাজ’ এর শুটিং করেছেন তিনি।

শোবিজে নিয়মিত হলে ছাড়ার ঘোষণা কেনো? খোঁজ নিয়ে জানা গেলো অভিনেত্রীর এই ফেরা সাময়িকী। এ ব্যপারে পরিচালক হাসান জাহাঙ্গীর জানান, তার নাটকের অসমাপ্ত কাজ শেষ করতেই আবারো শুটিং করেছেন অ্যানি খান। কিন্তু তার শোবিজ থেকে বিদায় নেয়ার সিদ্ধান্তে এখনো অটল এই অভিনেত্রী।

এর আগে ২০ জুন ফেসবুক লাইভে এসে অ্যানি খান বলেন, গত বছর থেকেই মনে হচ্ছিল মিডিয়া থেকে দূরে সরে যাবো। জানুয়ারির ২৬ তারিখ থেকে নিজের মধ্যে সিদ্ধান্তটা বেশি করে নাড়া দিতে থাকে। মার্চের ১৯ তারিখ শেষবার শুটিং করেছি। তারপর তো করোনায় সবকিছু বন্ধ হলো। কারো দ্বারা প্রভাবিত হয়ে মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত নেইনি। এ সিদ্ধান্ত আমার একান্তই ব্যক্তিগত। কারণ মৃত্যুর পর আমার হিসেব আমাকেই দিতে হবে। তাই আত্মোপলব্ধি থেকেই আমি মিডিয়ার কাজ থেকে সরে যাচ্ছি।

এ্যানি খান আরো বলেন- প্রতিদিন মৃত্যুর খবর যেভাবে শুনছি, এত মৃত্যুর খবর আগে শুনিনি। এরমধ্যে আমার বাবাকে হারিয়েছি, আরো অনেক কাছের মানুষ চলে যাচ্ছে। আমি একজন মুসলিম। মুসলিম হিসেবে ধর্মীয় বিষয়গুলো যতোই জানার চেষ্টা করছি ততই ধর্ম বিষয়ক জ্ঞান বাড়ছে।

বিয়ের প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ঢাকায় আমাদের নিজেদের থাকার একটা জায়গা আছে। বেঁচে থাকলে আগামী বছর বিয়ে করে ফেলবো। একজন সাধারণ মেয়ে বিয়ের পর যেভাবে সংসার নিয়ে সার্ভাইভ করে আমিও তাই করতে চাই। মিডিয়া থেকে সরে গেলে আমার ব্যক্তিগত বিষয়গুলো আর সামনে আনবো না।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *