1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্ত নায়ক ফারুকের সেবা করছেন স্ত্রী - চলমান সময়
November 30, 2020, 1:11 am
শিরোনাম:

জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্ত নায়ক ফারুকের সেবা করছেন স্ত্রী

বিনোদন প্রতিবেদক, চলমান সময়
  • আপডেট সময় : শনিবার, নভেম্বর ২১, ২০২০
  • 10 Time View

‘ভাগ্য এমন জীবনসঙ্গী পেয়েছি। ওকে নিয়ে বলার ভাষা পাচ্ছি না। দিনের পর দিন সে আমার সেবা করে যাচ্ছে জীবন মৃত্যুর ভয় এক করে দিয়ে। আল্লাহর কাছে আমি প্রার্থনা করি তিনি যেন আমার এই প্রিয়তমা স্ত্রীর সহায় থাকেন’- এভাবেই আপ্লুত হয়ে স্ত্রী ফারহানা ফারুককে প্রশংসায় ভাসালেন ঢাকাই সিনেমার কালজয়ী নায়ক ও জাতীয় সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক।

এই অভিনেতা সম্প্রতি সিঙ্গাপুর থেকে উন্নত চিকিৎসা নিয়ে দেশে ফিরেছিলেন। কয়েকটা দিন ভালোই কাটছিল। কিন্তু ১৫ নভেম্বর তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। এরপর তাকে পরদিন সন্ধ্যা ৬টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এখানে সার্বক্ষণিক তার সঙ্গী হয়েছিলেন স্ত্রী ফারহানা ফারুক। ভয়ঙ্কর ছোঁয়াচে ভাইরাস কোভিড-১৯। সেই ভাইরাসে আক্রান্ত স্বামীর সেবা করতে বিন্দুমাত্র দ্বিধা করেননি তিনি। নায়ক ফারুককে বাসা থেকে শুরু করে হাসপাতাল; সবখানেই ছায়া হয়ে দেখাশোনা করছেন তিনি।

আজ শনিবার (২১ নভেম্বর) ফারুক জাগো নিউজকে বলেন, ‘যে অসুখে আক্রান্ত হলাম এর তো আসলে নির্ধারিত কোনো অসুখ নেই। চিকিৎসকদের পরামর্শে নিয়ম মেনে চলছি, খাবার-ওষুধ খাচ্ছি। কিন্তু আমার স্ত্রী মানবিকতার দারুণ দৃষ্টান্ত স্থাপন করে যেভাবে শিশুর মতো করোনাভাইরাসকে উপেক্ষা করেও আমাকে আগলে রেখেছে, সেবাটা দিয়েছে সেটা আমার মানসিক জোরটাকে বাড়িয়ে দিয়েছে। ওকে নিয়ে আমি ভয় পাচ্ছি। সেও করোনায় আক্রান্ত হয়ে গেছে কি না কে জানে!

যখন সিঙ্গাপুর গেলাম সেখানেও সে চিকিৎসকদের সঙ্গে কথা বলে আমার সঙ্গে যেন থাকা যায় সবসময় সেই ব্যবস্থা করেছে। এক মুহূর্ত আড়াল করতে চায় না আমাকে। এই বয়সে একজন বৃদ্ধ স্বামীর কাছে স্ত্রীর এই ভালোবাসা যে কত অমূল্য সেটা আসলে ভাষায় বোঝানো মুশকিল। আল্লাহ ওকে নেক হায়াত দান করুক। ওর ভালোবাসা আরও অনেক দিন পাওয়ার জন্য আমি বেঁচে থাকতে চাই। সবাই আমার জন্য, আমার স্ত্রী ও সন্তানদের জন্য দোয়া করবেন।’

এদিকে নায়ক ফারুক জানান, আজ শনিবারও তার স্ত্রী ফারহানা ফারুকের করোনার নমুনা পরীক্ষার জন্য নেয়া হয়েছে। আগামীকাল পাওয়া যাবে রিপোর্ট। আগের চেয়ে অনেকটাই সুস্থ ‘সুজন সখী’র সুজন। আশা করছেন স্ত্রীসহ তার কোভিড-১৯ নেগেটিভ আসবে। দ্রুতই তারা বাসায় ফিরবেন।

 

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *