1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
দেশের প্রতিটি মানুষের জন্যই ভ্যাকসিনের ব্যবস্থা করা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী - চলমান সময়
November 30, 2020, 1:00 am
শিরোনাম:

দেশের প্রতিটি মানুষের জন্যই ভ্যাকসিনের ব্যবস্থা করা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী

মোঃ আরিফুর রহমান অরি, মানিকগঞ্জ থেকে :
  • আপডেট সময় : শনিবার, নভেম্বর ২১, ২০২০
  • 34 Time View
সাটুরিয়ায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণায়ের মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বাংলাদেশের প্রতিটি মানুষের জন্যই শেখ হাসিনা ভ্যাকসিনের ব্যবস্থা করে রেখেছেন। পৃথিবীতে করোনা ভ্যাকসিন আসলে বাংলাদেশ সবার আগে পাবে।

শনিবার(২১ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় একটি ব্রীজের  ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, মাস্ক না পরলে করোনা সংক্রমণ স্বাস্থ্য মন্ত্রণালয় ঠেকাতে পারবে না। শীত আসাতে আবার করোনার সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। আমরা সকল মন্ত্রণালয়কে বলে দিয়েছি, মাস্ক ছাড়া কোনা সেবা দেওয়া যাবে না। নো মাস্ক নো সার্ভিস বাস্তবায়ন করতে হবে। তবেই করোনা সংক্রমণ প্রতিরোধ সম্ভব। তাই করোনা প্রতিরোধের ভ্যাকসিন আসার আগ পর্যন্ত সকলকেই মাস্ক পরতে হবে।

জাহিদ মালেক বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশে এখন হারিকেন ও কূপার আলো লাগে না। বিদ্যুৎ এর আলো জ্বলছে সমগ্র দেশে। পদ্মা সেতু ও মেট্রোরেল নির্মাণ দ্রুত এগিয়ে চলছে। তিনি বলেন, যেখানে ইতালি ও অ্যামেরিকায় করোনায় আক্রান্ত হয়ে লক্ষ লক্ষ মানুষ মারা যাচ্ছে। সেখানে বাংলাদেশে খুব সংখ্যক লোক মারা গেছে। সুস্থ্যতার হারও বেশী। সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্র্রী শেখ হাসিনার জন্য।

হরগজ ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন খান জ্যোতির সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেপ সাহা, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, যুগ্ম সম্পাদক আব্দুর রহমান, মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. আমজাদ হোসেন লাল মিয়া প্রমুখ।

এ সময় সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম, সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মতিয়ার রহমান মিঞা, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আ‘লীগের সভাপতি মোনায়েম খান, সাটুরিয়া উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আ খ ম নূরুল হকসহ সাটুরিয়া উপজেলার ৯ জন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ছাত্রলীগ, যুবলীগের নেতা কর্মীসহ উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *