1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
শিক্ষার্থীদের সুবিধা দিতে কাতার এয়ারওয়েজের বিশেষ প্রোগ্রাম চালু - চলমান সময়
November 28, 2020, 1:56 pm

শিক্ষার্থীদের সুবিধা দিতে কাতার এয়ারওয়েজের বিশেষ প্রোগ্রাম চালু

অর্থনীতি ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, নভেম্বর ২১, ২০২০
  • 14 Time View

বিশ্বব্যাপী শিক্ষার্থীদের জন্য প্রথম এক্সক্লুসিভ প্রোগ্রাম (স্টুডেন্ট ক্লাব) চালু করেছে কাতার এয়ারওয়েজ। শিক্ষার্থীরা কাতার এয়ারওয়েজের স্টুডেন্ট ক্লাবের সদস্য হয়ে তাদের শিক্ষাজীবনজুড়ে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা ও ছাড় পাবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে কাতার এয়ারওয়েজ জানিয়েছে, স্টুডেন্ট ক্লাবের সদস্যরা দুর্দান্ত সঞ্চয় (সুপার সেভিং), ফ্লাইটে বিশেষ ভাড়া, অতিরিক্ত লাগেজ বহন সুবিধা, ফ্লাইটের তারিখ পরিবর্তন করার সুবিধা, যাত্রাকালে কমপ্লিমেন্টারি সুপার ওয়াইফাই সুবিধাসহ বেশ কয়েকটি সুযোগ-সুবিধা পাবেন।

প্রতিষ্ঠানটি জানায়, শিক্ষার্থীরা কাতার এয়ারওয়েজ প্রিভিলেজ ক্লাবে স্বয়ংক্রিয়ভাবে তালিকাভুক্ত হবেন- এমনকি আরও বেশি সুবিধা অর্জনে ও স্নাতক উপহার হিসেবে ভ্রমণ স্তর আপগ্রেড করতে পারবেন। পাশাপাশি তারা যদি কোনো বন্ধুকে স্টুডেন্ট ক্লাবে রেফার করেন তাহলে পাঁচ হাজার কিউমাইলস উপার্জনের সুযোগ পাবেন। যেটা দিয়ে পরবর্তীতে আরও সুযোগ-সুবিধা নিতে পারবেন শিক্ষার্থীরা।

বিজ্ঞপ্তিতে কাতার এয়ারওয়েজ গ্রুপের চিফ এক্সিকিউটিভ আকবর আল বাকার বলেন, ‘আমাদের ব্র্যান্ড নিউ স্টুডেন্ট ক্লাবটি শিক্ষার্থীদের প্রয়োজনের কথা মাথায় রেখে বিশেষভাবে তৈরি করা হয়েছে। ভ্রমণ তাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ, যার মধ্যে অনেকে তাদের বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বা সেমিস্টার সময়ের জন্য বিদেশে পড়াশোনা করতে যান। আমরা আরও জানি, বিশ্ববিদ্যালয়ের দীর্ঘ ছুটিগুলো শিক্ষার্থীরা পরিবার-বন্ধুবান্ধব বা বিশ্বকে দেখার জন্য একটি দুর্দান্ত সুযোগ। আমাদের বর্তমান ছাত্র যাত্রীদের চাহিদা শুনে আমরা আমাদের স্টুডেন্ট ক্লাবের সাথে আকাশে ভ্রমণে তাদের সহায়তা করতে পেরে আনন্দিত।’

প্রিভিলেজ ক্লাবের সদস্য হিসেবে শিক্ষার্থীরা কাতার এয়ারওয়েজ, ওয়ানওয়ার্ল্ড এয়ারলাইনস বা এয়ারলাইনসের কোনো অংশীদারদের সঙ্গে ভ্রমণ করার সময় কিউমাইলস উপার্জন করবেন। শিক্ষার্থীরা কাতার এয়ারওয়েজের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটার সময়ও কিউমাইলস উপার্জন করতে পারবেন।

এছাড়া স্টুডেন্ট ক্লাবের সদস্যরা একটি ডিজিটাল কার্ড পাবেন, যা তাদের মোবাইল ওয়ালেটে বা কাতার এয়ারওয়েজের মোবাইল অ্যাপ্লিকেশনে সংরক্ষণ করা যেতে পারে, যা তাদের সদস্যতার স্তর নির্দেশ করে। পূর্ণ ও খণ্ডকালীন শিক্ষার ১৮ থেকে ৩০ বছর বয়সী সমস্ত শিক্ষার্থী এই প্রোগ্রামে যোগদান করতে পারবেন। স্টুডেন্ট ক্লাবে যোগদানের জন্য qatarairways.com/StudentClub -এ লগইন করতে হবে।

 

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *