1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
পদ পদবীর জন্য দলীয়ভাবে কাউকে কোনঠাসা করে রাখা পছন্দ করিনা : ওবায়দুল কাদের - চলমান সময়
January 23, 2021, 7:59 pm
শিরোনাম:
কোম্পানীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর ভূমিহীন ও গৃহহীনদের কাছে হস্তান্তর করলেন ইউএনও সরকার দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে: এম.পি কিরণ ঘাটাইলে গৃহবধূকে ধর্ষণ, ভিডিও ফেইসবুকে ছেড়ে দেয়ার হুমকি প্রত্যেক গৃহহীন শেখ হাসিনার উপহার গৃহ পাবেন: উপমন্ত্রী হাবিবুন নাহার ‘মাশরাফি জুনিয়র’ নাটকের ৫০ পর্ব পূর্ণ হলো হঠাৎ স্থগিত ঢাকায় ২০২১ এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি রেলওয়ে পোষ্য সোসাইটি চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদকের উপর হামলার প্রতিবাদ শেষ ওয়ানডে খেলার লক্ষে চট্টগ্রামে টাইগাররা বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থার প্রকল্প উদ্বোধন করলেন মেয়র টিটু ন্যাশনাল গার্ডের সদস্যদের কাছে ক্ষমা চাইলেন বাইডেন

পদ পদবীর জন্য দলীয়ভাবে কাউকে কোনঠাসা করে রাখা পছন্দ করিনা : ওবায়দুল কাদের

প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার:
  • আপডেট সময় : মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০
  • 486 Time View
কোম্পানীগঞ্জের ১৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের।

পদ পদবীর জন্য কাউকে দাবিয়ে রাখা, কাউকে কোনঠাসা করে রাখা আমি পছন্দ করিনা। ক্ষমতা আজ আছে কাল নেই। ক্ষমতা হচ্ছে কচু পাতার পানি আর শিশিরের মতো।

সোমবার(২৩ নভেম্বর) সকালে কোম্পানীগঞ্জ উপজেলার ১৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন, মৃত ত্যাগী নেতাকর্মীদের পরিবারের মাঝে অনুদান প্রদান ও প্রয়াত ৭জন নেতার স্মরণ সভায় ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে কথা গুলো বলেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে জেলা আ’লীগের কমিটি নিয়ে উত্থাপিত সমালোচনা নিয়ে ওবায়দুল কাদের বলেন, আমরা কেউ ভুল ত্রুটির উর্ধ্বে নই। সম্মেলন গুলোতে গিয়ে দলের নেতা হিসেবে বক্তব্য দিয়ে চলে আসি। কমিটি কিভাবে হয় কে হয় তা নিয়ে কখনো মাথা ঘামাইনা। এসব নিয়ে প্রকাশ্য সভায় কথা না বলাই ভালো। দলীয় বিষয়ে কথা দলীয় সভায় বলা উচিত।

মন্ত্রী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মোটর সাইকেল শো-ডাউন আমি পছন্দ করিনা। স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের রাস্তায় দাঁড় করিয়ে রেখে কর্মসূচী পালন বন্ধ করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, তরুন প্রজম্মের একটি ক্ষুদ্র অংশের মধ্যে অর্থ ও বিত্ত বৈভবের লোভ প্রবণতা দৃশ্যমান হচ্ছে। এটা কোন অবস্থাতেই কাঙ্খিত নয়। দলীয় নেতাদের আচার আচরণ নিয়ে কথা বলেতে গিয়ে মন্ত্রী বলেন, খারাপ আচার আচরণ জনগণ পছন্দ করেনা। খারাপ আচরণে জনসাধারণ অসন্তুষ্ট হয়। খারাপ আচরণ সকল উন্নয়ন কর্মকান্ডকে ম্লান করে দেয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ওবায়দুল কাদের বিএনপির সমালোচনা করে বলেন, মুখে গণতন্ত্রের কথা বললেও গুজব, অপপ্রচার ও আগুন সন্ত্রাস চালাচ্ছে তারা। রাজপথ দখলের নামে হুমকী দিচ্ছে বিএনপি। তাদের অপরাজনীতির কথা জনগণ ভুলেনি, ভুলবেওনা। এরা দেশের শান্তি সম্প্রীতি ও স্থিতিশীলতা নষ্ট করার পাঁয়তারা করছে। কিন্তু জনগণ আওয়ামীলীগের সাথে আছে। তাদের কোন ষঢ়যন্ত্রই সফল হবেনা।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: জিয়াউল হক মীরের সঞ্চালনায় অনুষ্ঠিত উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের নোয়াখালীর উন্নয়ন নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

তিনি বলেন, নোয়াখালীর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথেষ্ট নজর রেখেছেন। এ অঞ্চলের নদীভাঙ্গন রোধে ক্রসড্যাম নির্মাণ বিষয়টি প্রক্রিয়াধীন আছে। নোয়াখালী-৫ নির্বাচনী এলাকায় গ্যাস সরবরাহ কাজ অনেক দূর এগিয়ে আছে। ইতিমধ্যে কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা শতভাগ বিদ্যুতায়িত হয়েছে। কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্প্রসারিত হয়েছে। মুছাপুর পর্যটন কেন্দ্রকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়ার উদ্যোগ রয়েছে। উপজেলার দক্ষিনাঞ্চলে ইপিজেড স্থাপন করা হবে। সোনাপুর জোরারগঞ্জ সড়ক নির্মাণ হয়েছে। ফেনী-চৌমুহনী চার লেন রাস্তার কাজ চলমান রয়েছে। অভ্যন্তরীন যোগাযোগের রাস্তাগুলো আরো উন্নত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *