1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
কোম্পানীগঞ্জে ওসি হিসেবে যোগদান করলেন মীর জাহিদুল হক রণি - চলমান সময়
January 23, 2021, 7:50 pm
শিরোনাম:
কোম্পানীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর ভূমিহীন ও গৃহহীনদের কাছে হস্তান্তর করলেন ইউএনও সরকার দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে: এম.পি কিরণ ঘাটাইলে গৃহবধূকে ধর্ষণ, ভিডিও ফেইসবুকে ছেড়ে দেয়ার হুমকি প্রত্যেক গৃহহীন শেখ হাসিনার উপহার গৃহ পাবেন: উপমন্ত্রী হাবিবুন নাহার ‘মাশরাফি জুনিয়র’ নাটকের ৫০ পর্ব পূর্ণ হলো হঠাৎ স্থগিত ঢাকায় ২০২১ এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি রেলওয়ে পোষ্য সোসাইটি চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদকের উপর হামলার প্রতিবাদ শেষ ওয়ানডে খেলার লক্ষে চট্টগ্রামে টাইগাররা বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থার প্রকল্প উদ্বোধন করলেন মেয়র টিটু ন্যাশনাল গার্ডের সদস্যদের কাছে ক্ষমা চাইলেন বাইডেন

কোম্পানীগঞ্জে ওসি হিসেবে যোগদান করলেন মীর জাহিদুল হক রণি

প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার:
  • আপডেট সময় : শনিবার, নভেম্বর ২৮, ২০২০
  • 192 Time View
নব যোগদানকৃত ওসি মীর জাহিদুল হক রণি।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মীর জাহিদুল হক রণি।

শুক্রবার( ২৭ নভেম্বর) রাতে তিন এ থানায় যোগদান করেন। এ সময় থানায় কর্মরত সকল অফিসারগণ তাঁকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন। তিনি সদ্য বদলি হওয়া ওসি মো: আরিফুর রহমানের স্থলাভিষিক্ত হয়েছেন।

উল্লেখ্য, ১৯৯৩ ব্যাচের এ কর্মকর্তা এর আগে তাঁর মেধা ও যোগ্যতা দিয়ে সফলতার সহিত নোয়াখালী সদর ও রাঙ্গামাটি সদর থানায় অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাঁর গ্রামের বাড়ি ফেনী জেলায়।

যোগদানের পর তিনি “চলমান সময়কে” জানান, মাননীয় আইজিপি ও পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মোতাবেক মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হবে। তাছাড়া ডাকাত ও ডাকাতি নির্মূলে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে সীমান্ত চেকপোষ্ট গুলোতে তদারকি বৃদ্ধি করা হবে। তিনি বলেন, কোম্পানীগঞ্জ থানা এলাকা একটি উপকূলীয় এলাকা এবং দাগনভূঞা, সোনাগাজি, কবিরহাট, সূবর্ণচর ও সন্দ্বিপ থানা এলাকার সীমান্ত ঘেঁষা। এ কারনে আমাদেরকে একটু বেশী সতর্ক থাকতে হবে। বহিরাগত অপরাধীরা যাতে করে এ এলাকায় প্রবেশ করতে না পারে সেজন্য সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *