1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
রাজবাড়ীতে দলীয় মনোনয়ন পেতে ১ ডজন প্রার্থীর আবেদন - চলমান সময়
January 16, 2021, 2:32 pm

রাজবাড়ীতে দলীয় মনোনয়ন পেতে ১ ডজন প্রার্থীর আবেদন

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০
  • 39 Time View

রাজবাড়ী পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে চান আওয়ামী লীগের ১২ জন মনোনয়নপ্রত্যাশী। তারা সবাই ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতা।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) তারা মনোনয়নের জন্য আবেদন করেছেন।

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা হলেন-জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মো. আলী চৌধুরী, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সাবেক জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মো. আমজাদ হোসেন, যুগ্ম-সম্পাদক মো. আতিকুল ইসলাম রতন, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. উজীর আলী শেখ, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফি, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম সোহাগ, রাজবাড়ী সরকারি কলেজের সাবেক ভিপি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আলমগীর শেখ তিতু, রাজবাড়ী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদা চৌধুরী তন্বী ও সাংগঠনিক সম্পাদক কানিজ ফাতেমা।

ইতোমধ্যে সভা, গণসংযোগ, বিলবোর্ড, ফেস্টুন টানানোর মাধ্যমে নিজেদের উপস্থিতি জানান দিয়েছেন সম্ভাব্য পৌর মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা জেলা ও কেন্দ্রীয় পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে লবিং চালিয়ে যাচ্ছেন বলে নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে।

রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. উজির আলী শেখ জানান, মেয়র পদে ১২ জন প্রার্থী দলীয় মনোনয়ন পাওয়ার জন্য আবেদন করেছেন। তবে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী তিনজনের নাম চূড়ান্ত করে ঢাকায় পাঠানো হবে। এ বিষয়ে শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, প্রথমে সমঝোতা করার চেষ্টা করা হবে। তাতেও যদি প্রার্থী চূড়ান্ত করা সম্ভব না হয়, তাহলে পৌর কমিটির ৭১ জন সদস্য গোপন ভোটের মাধ্যমে তিনজন প্রার্থী চূড়ান্ত করবেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *