1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
নিখিল নুসরতের সম্পর্কে ভাঙন! জন্মদিনে উইশ টুকুও করলেন না অভিনেত্রীর স্বামী - চলমান সময়
January 16, 2021, 2:30 pm

নিখিল নুসরতের সম্পর্কে ভাঙন! জন্মদিনে উইশ টুকুও করলেন না অভিনেত্রীর স্বামী

বিনোদন ডেস্ক: চলমান সময়
  • আপডেট সময় : সোমবার, জানুয়ারি ১১, ২০২১
  • 30 Time View

কিছুদিন আগেই সহ-অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের রাজস্থানে বেড়াতে যাওয়ার খবরে নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও যশ বা নুসরাত কেউই পরস্পরের সঙ্গে রাজস্থান ভ্রমণের ছবি পোস্ট করেননি। তবে তাদের ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়ে নুসরাত-যশের আজমির শরিফে যাওয়ার ছবি ও ভিডিও। এরপরেই অনেকে ধারণা করছেন, যশের সঙ্গে প্রেমের কারণে নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ে ভাঙছে!

ফাটল ধরেছে কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান ও নিখিল জৈনের সম্পর্কে। বেশ কিছুদিন ধরে টলিউডে ভেসে বেড়াচ্ছে এমন গুঞ্জন। ভারতীয় গণমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

এই গুঞ্জনের হালে আরও একটু হাওয়া দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়ানো একটি স্ক্রিনশট। সেখানে দেখা গেছে, ইনস্টাগ্রামে পরস্পরকে ‘আনফলো’ করে দিয়েছেন এই দম্পতি।

এদিকে, গত ৮ জানুয়ারি ছিল সাংসদ, অভিনেত্রী নুসরাত জাহানের জন্মদিন। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, নুসরাতের জন্মদিনের পার্টিতে ছিলেন না নিখিল। তবে যশ দাশগুপ্ত ঠিকই সেখানে হাজির হয়েছিলেন।

এমনকি নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরিতে বিভিন্ন বন্ধু-বান্ধবদের পাঠানো শুভেচ্ছা বার্তা শেয়ার করা হলেও সেখানে ছিল না নিখিলের কোনো শুভেচ্ছা বার্তা।

সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে জি নিউজ জানিয়েছে, নিখিলের আলিপুরের বাড়ি ছেড়ে ইতোমধ্যে বালিগঞ্জে বাবা-মায়ের সঙ্গে থাকা শুরু করেছেন নুসরাত। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নুসরাত নিজেই বাবা-মায়ের সঙ্গে থাকার কথা জানিয়েছেন। স্বীকার করেছেন রাজস্থান যাওয়ার কথাও।

তবে তিনি নিখিলের সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে কোনো কথাই বলতে রাজি হননি। যশের কারণে নিখিলের সঙ্গে সম্পর্কে চিড় ধরার কথাও অস্বীকার করেছেন নুসরাত। তার ভাষ্য, যশের সঙ্গে তিনি বিয়ের আগেও কাজ করেছেন, সম্পর্কে জড়ানোর ইচ্ছা থাকলে আগেই জড়াতে পারতেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *