1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
সুশান্তের গোপন চিঠি প্রকাশ - চলমান সময়
January 28, 2021, 11:18 am

সুশান্তের গোপন চিঠি প্রকাশ

বিনোদন ডেস্ক: চলমান সময়
  • আপডেট সময় : বুধবার, জানুয়ারি ১৩, ২০২১
  • 32 Time View

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন ৭ মাস হয়। তার রহস্যময় মৃত্যুর ধোঁয়াশা কাটেনি এখনো। এদিকে সুশান্তের মৃত্যুর ৭ মাস পর এবার প্রয়াত অভিনেতার বোন শেয়ার করলেন একটি গোপন চিঠি। যা সুশান্তের হাতে লেখা। তবে এটি তার শেষ লেখা কোনো চিঠি নয়। তার বোন শ্বেতা সিং কীর্তি এই চিঠিটি প্রকাশ্যে এনেছেন। চলছে ভক্ত-অনুরাগীদের আন্দোলন।

সুশান্তের হাতে লেখা চিঠির ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশন দিয়েছেন শ্বেতা, ‘ভাইয়ের লেখা…চিন্তা অনেক গভীর।’ শেষে লাভ ইমোজি দিয়ে লিখেন #ফরএভারসুশান্ত।

সুশান্তের আবেগমাখা চিঠি পড়ে স্মৃতিকাতর হয়ে পড়ছেন তার ভক্তরা। পোস্টের কমেন্টস বক্সে অনেকেই সে কথা জানিয়ে যাচ্ছেন।

২০২০ সালের জুন মাসে মুম্বাইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। সুশান্তের মৃত্যুর পর তা নিয়ে প্রায় গোটা ভারতে তোলপাড় শুরু হয়ে যায়। ‘কাই পো চে’খ্যাত অভিনেতার মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতর করা হয় তার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে।

রিয়ার পাশাপাশি তার ভাই সৌভিক চক্রবর্তী, হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং কর্মী দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ২৮ দিন মুম্বাইয়ের বাইকুল্লা জেলে বন্দি থাকার পর সাময়িক মুক্তি পান রিয়া চক্রবর্তী। রিয়ার পর জামিন পান অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীও।

জামিন পাওয়ার পর বর্তমানে রিয়া এবং তার ভাই সম্প্রতি মুম্বাইতে বাড়ি খুঁজতে বের হন। যে ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। এসবের পাশাপাশি সম্প্রতি রোডিস খ্যাত রাজীব লক্ষ্মণের সঙ্গেও রিয়া চক্রবর্তীর ছবি ভাইরাল হয়ে যায়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *