1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
সরেজমিন বসুরহাট পৌর নির্বাচন, যেসকল প্রার্থী এগিয়ে - চলমান সময়
March 3, 2021, 2:56 pm

সরেজমিন বসুরহাট পৌর নির্বাচন, যেসকল প্রার্থী এগিয়ে

প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার:
  • আপডেট সময় : শনিবার, জানুয়ারি ১৬, ২০২১
  • 241 Time View

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উৎসব মুখর পরিবেশে চলছে বসুরহাট পৌরসভা নির্বাচন। ইতিমধ্যে হাইভোল্টেজ তকমা পাওয়া এ পৌরসভায় এখন পর্যন্ত সুন্দর ও সুষ্ঠভাবেই অনুষ্ঠিত হচ্ছে ভোট গ্রহন। অপ্রীতিকর কোন ঘটনা ছাড়াই ভোট দিতে পারছে ভোটাররা।

পৌরসভার ৯টি কেন্দ্র ঘুরে দেখা গেছে বিপুল সংখ্যক পুরুষ ও নারী ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন।

ভোট প্রদানের জন্য নারী ভোটারদের দীর্ঘ লাইন।

দীর্ঘ বছর পর নিজেদের ভোট নিজেরা দিতে পেরে অনেকে তৃপ্তির ঢেঁকুর তুলতেও দেখা গেছে।

সরেজমিন ৯টি কেন্দ্রে ভোটারদের সাথে আলাপকালে এ প্রতিবেদকের কাছে একটি বিষয় স্পষ্ট হয়েছে যে, মেয়র পদে নৌকার প্রার্থী আব্দুল কাদের মির্জা বড় ব্যবধানে জয়লাভ করতে যাচ্ছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হতে পারেন মোবাইল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী(জামায়াত) মাওলানা মোশারফ হোসেন। সেক্ষেত্রে তৃতীয় হবেন ধানের শীষ প্রতীকের প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী।

অপরদিকে সাধারণ কাউন্সিলরদের মধ্যে ১নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সোহাগ হাজারী, ২নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আবুল হোসেন আরজু, ৩নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী নূর হোসেন ফরহাদ স্পষ্ট এগিয়ে রয়েছেন। এ তিন প্রার্থীর জয়ের সম্ভাবনা অনেকটা বেশী। তবে ৪নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বেলায়েত হোসেনের জয়ের সম্ভাবনা খুবই কম। সেখানে বিএনপি সমর্থিত প্রার্থী মাজহারুল হক তৌহিদ এগিয়ে রয়েছেন এবং তিনি জয়লাভ করতে পারেন। ৫নং ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশিদ শাহেদ ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী কমল মজুমদারের মধ্যে লড়াই হলেও সেখানে শাহেদ এগিয়ে রয়েছেন এবং জয়লাভের সম্ভাবনা রয়েছে। ৬নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আরমান চৌধুরী ও  স্বতন্ত্র(জামায়াত) প্রার্থী আব্দুল মান্নানের সাথে প্রতিদ্বন্দ্বিতা হলেও এখন পর্যন্ত আব্দুল মান্নান এগিয়ে রয়েছেন এবং তাঁর জয়লাভ করার সম্ভাবনা রয়েছে। ৭ নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী রাসেল ও বিএনপি থেকে বহিষ্কৃত নেতা মো: মোস্তফার মাঝে লড়াই হলেও এখন পর্যন্ত রাসেল এগিয়ে রয়েছেন। ৮নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ছায়দল হক বাবুল ও স্বতন্ত্র প্রার্থী সফি চৌধুরীর সাথে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হলেও এখন পর্যন্ত বাবুল এগিয়ে রয়েছেন। এ ওয়ার্ডে জয়লাভ করার কথা বিএনপি প্রার্থীর। কিন্তু বিএনপি থেকে সফি চৌধুরী ও নূর নবী সবুজ এ দুইজন প্রার্থী হওয়ায় আওয়ামীলীগ প্রার্থী জয়লাভ করতে পারেন। ৯নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এবিএম ছিদ্দিক ও বিএনপি সমর্থিত প্রার্থী ছালাহ উদ্দিন সুমনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হলেও এখন পর্যন্ত সুমন এগিয়ে রয়েছেন। শেষ বিকেল পর্যন্ত এ গতি ধরে রাখতে পারলে সুমনের জয়লাভ করার সম্ভাবনা রয়েছে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *