1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
সরকার দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে: এম.পি কিরণ - চলমান সময়
March 1, 2021, 12:17 pm

সরকার দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে: এম.পি কিরণ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি:
  • আপডেট সময় : শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
  • 71 Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষের অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা, বাসস্থান, উন্নয়ন নিশ্চিত করণ ছাড়াও মানবিক ও মর্যাদা রক্ষায় কাজ করে যাচ্ছে। এতে সমাজে আশ্রয় ও গৃহহীন লোক কমে যাবে। তাই সরকারের পাশাপাশি এ মহতি উদ্যোগকে সহযোগীতার জন্য সমাজের বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। কথা গুলো বলেছেন নোয়াখালী-৩ আসনের সাংসদ মামুনুর রশিদ কিরণ।

শনিবার(২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় নির্মিত ভূমিহীন ও গৃহহীনদের জন্য তৈরী করা ঘরের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংসদ এ কথা গুলো বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ভার্চুয়াল (সরাসরি) কনফারেন্সের মাধ্যমে সারাদেশে গৃহহীনদের জমি ও ঘরের দলিল হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার সামছুন্নাহারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ এবিএম জাফর উল্যাহ, বেগমগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) মোঃ কামরুল হোসেন চৌধুরী, বেগমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহনাজ বেগম, ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা উর্মি, এ্যাড. আক্তারুজ্জামান আনসারী, উপজেলা প্রকল্প কর্মকর্তা আহমেদ উল্যাহ সবুজ, ভূমি কর্মকর্তা বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিস প্রধান সহকারী হারুনুর রশিদ প্রমুখ।

সাংসদ কিরণ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির কল্যাণে যেভাবে কাজ শুরু করেছিল স্বাধীনতার পরাজিত শক্তির সহযোগীতায় স্বপরিবারে হত্যা করায় তাঁর সে স্বপ্ন পূরণ করা সম্ভব হয়নি। জাতির জনকের স্বপ্ন পূরণে তাঁরই সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন।

সম্পাদনা: প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *