1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
আমাদের ময়না ঘরে ফিরে আসছে: কেকেআর - চলমান সময়
February 28, 2021, 4:00 pm

আমাদের ময়না ঘরে ফিরে আসছে: কেকেআর

স্পোর্টস ডেস্ক, চলমান সময়
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২১
  • 33 Time View

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সই (কেকেআর) ছিল সাকিব আল হাসানের ঘরবাড়ি। এই দলের হয়ে সাতটি মৌসুম খেলেছেন বাংলাদেশি অলরাউন্ডার। তবে ২০১৮ সালে তাকে কলকাতার কাছ থেকে নিয়ে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

গত মৌসুমে সাকিব আইপিএলে খেলতে পারেননি আইসিসির নিষেধাজ্ঞায়। বিরতির পর আবারও ফিরেছেন বিশ্ব ক্রিকেটের সেরা ফ্র্যাঞ্চাইজি আসরে। আর সুযোগ পেয়েই তাকে লুফে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স, কিনেছে ৩ কোটি ২০ লাখ রুপিতে।

ঘরের ছেলেকে ঘরে ফেরত পেয়ে যারপরনাই খুশি কলকাতা। সাকিবকে কেনার পরই নিজেদের অফিসিয়াল টুইটার পেজে তারা লিখেছে, ‘আমাদের ময়না ঘরে ফিরে আসছে।’

প্রসঙ্গত, ক্রিকেট মাঠে সাকিবকে ডাকা হয় ‘ময়না’ নামে। আদর করে সেই নামটিই সবার সামনে তুলে এনেছে কলকাতা। এক টুইটেই নয়। এরপর আরেকটি টুইট করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

যেখানে সাকিবের দুটো ট্রফি জয়ের (২০১২ আর ২০১৪ সালে) কথা স্মরণ করে কলকাতা নাইট রাইডার্স লিখেছে, তিন নম্বর ট্রফির জন্য সাকিব এখানে। পরের লাইনে বাংলায় লিখেছে, স্বাগত ময়না।

আইপিএলের নিলামে সাকিব প্রথম নাম লেখান ২০০৯ আসরে। সেবার তাকে কেনার আগ্রহ দেখায়নি কোনো দল। তবে ২০১১ আসরে বাংলাদেশি অলরাউন্ডারকে দলে ভেড়ায় কলকাতা। এরপর ৭ মৌসুমে ৬ বার দলটির হয়ে খেলেছেন সাকিব। ২০১৮ আইপিএলের আগে তাকে দলে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *