1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
কোম্পানীগঞ্জ থানায় কর্মরত কর্মকর্তাদের গণহারে বদলীর আবেদন - চলমান সময়
March 3, 2021, 2:21 pm

কোম্পানীগঞ্জ থানায় কর্মরত কর্মকর্তাদের গণহারে বদলীর আবেদন

প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২১
  • 488 Time View

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা থেকে বদলী চেয়ে গণহারে আবেদন করেছেন কর্মরত কর্মকর্তারা। ব্যক্তিগত কারন দেখিয়ে তারা এ বদলী চাচ্ছেন।

সূত্রমতে ১০জন পুলিশ অফিসার একযোগে বদলীর আবেদন করেছেন। এরা হচ্ছেন, এসআই সরোজ রতন আচার্য্য, এসআই জাকির হোসেন, এসআই শাহীদ হোসাইন, এসআই মোঃ নিজাম উদ্দিন, এসআই এমরান হোসাইন, এসআই রিয়াদুল হাসান, এএসআই বাবুল মিয়া বেগ, এএসআই মোঃ আবদুল জাহের, এএসআই মোঃ জহির হোসেন, এএসআই রবিউল আলম। এরা সকলেই ব্যক্তিগত কারন দেখিয়ে আবেদন করেছেন।

বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারী) দুপুরে বদলী চাওয়ার বিষয়টি জানা গেছে।

একটি সূত্র থেকে জানা যায়, চলমান রাজনৈতিক পরিস্থিতিতে অফিসাররা নিজেদের মানিয়ে নিতে না পেরে অন্যত্র চলে যেতে যাচ্ছেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি বদলীর দরখাস্ত পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, হঠাৎ করে থানায় কর্মরত বেশ কয়েকজন পুলিশ অফিসার ব্যক্তিগত কারণ দেখিয়ে অন্যত্র বদলীর আবেদন জমা দিয়েছেন। তবে কি কারণে তারা একযোগে বদলী চাচ্ছেন তা তিনি জানাতে পারেননি।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক বদলী চাওয়া এক পুলিশ অফিসার বলেন, কোম্পানীগঞ্জ থানা এলাকায় চলমান পরিস্থিতিতে সম্মানের সহিত চাকরী করা এখন দুষ্কর। যেকারনে আমরা সম্মান নিয়ে চলে যেতে চাচ্ছি।

উল্লেখ্য, নোয়াখালী সদরের সাংসদ একরামুল করিম চৌধুরী ও ফেনী সদরের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর অপরাজনীতি বন্ধসহ তাদের টেন্ডার বানিজ্য, চাকরী বানিজ্য ও কমিশন বানিজ্য বন্ধের দাবীতে গত দুইমাস থেকে সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আন্দোলন করে আসছেন। এসময় তিনি ওই দুই নেতার সাথে আঁতাত করার অভিযোগ এনে নোয়াখালীর জেলা প্রশাসক খোরশেদ আলম, পুলিশ সুপার মো: আলমগীর হোসেন, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর জাহেদুল হক রনি এবং পরিদর্শক(তদন্ত) রবিউল হকের প্রত্যাহারের দাবী জানিয়েছেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *