1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
অস্ট্রেলিয়ার ক্রিকেট দলে বড় পরিবর্তন - চলমান সময়
February 28, 2021, 4:34 pm

অস্ট্রেলিয়ার ক্রিকেট দলে বড় পরিবর্তন

স্পোর্টস ডেস্ক, চলমান সময়
  • আপডেট সময় : সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১
  • 27 Time View
সংগৃহিত

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে নিজেদের একাদশ প্রায় নতুন করে সাজিয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ভারতের বিপক্ষে খেলা সবশেষ টি-টোয়েন্টির একাদশ থেকে পরিবর্তন করা হয়েছে ছয়টি, আন্তর্জাতিক অভিষেক হয়েছে একজন খেলোয়াড়ের।

ক্রাইস্টচার্চে এক ঝাঁক পরিবর্তনের ম্যাচে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তার দলে পুরো ৪ ওভার বোলিং করতে পারা খেলোয়াড় নেয়া হয়েছে ৮ জন। একাদশ বাছাইয়ে গুরুত্ব দেয়া হয়েছে সবশেষ বিগ ব্যাশে ভালো করা খেলোয়াড়দের ওপর।

মূলত টেস্ট দলে থাকা খেলোয়াড়রা এভেইলেবল না থাকায় এত পরিবর্তন আনতে হয়েছে অস্ট্রেলিয়ার। গত ডিসেম্বর সবশেষ ম্যাচ খেলাদের মধ্যে রয়েছেন শুধুমাত্র অ্যারন ফিঞ্চ, ম্যাথ ওয়েড, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল স্যামস ও অ্যাডাম জাম্পা। বাকি ছয়জনই খেলেন আগের ম্যাচটি।

এত পরিবর্তনের মাঝেই প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেটের স্বাদ পেলেন টপঅর্ডার ব্যাটসম্যান জশ ফিলিপ। অস্ট্রেলিয়ার ৯৬তম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি খেলতে নামলেন তিনি। পেস বোলিং অলরাউন্ডার মিচেল মার্শের কাছ থেকে নিজের অভিষেক ক্যাপ পেয়েছেন ফিলিপ।

অন্যদিকে নিউজিল্যান্ডের একাদশে পরিবর্তন মাত্র একটি। বড়দিনের আগে পাকিস্তানের বিপক্ষে খেলা শেষ টি-টোয়েন্টি ম্যাচের দল থেকে বাদ পড়েছেন পেসার স্কট কুগলেইন। তার জায়গায় এসেছেন বাঁহাতি স্পিন অলরাউন্ডার মিচেল স্যান্টনার।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, টিম সেইফার্ড (উইকেটরক্ষক), কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, টিম সাউদি, ইশ সোধি ও ট্রেন্ট বোল্ট।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), জশ ফিলিপ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, মিচেল মার্শ, ড্যানিয়েল স্যামস, অ্যাশটন অ্যাগার, ঝাই রিচার্ডসন, কেইন রিচার্ডসন এবং অ্যাডাম জাম্পা।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *