1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
কাদের মির্জার শান্তির ডাক, নিছক কুটকৌশল ছাড়া আর কিছুই নয়: উপজেলা আ'লীগ - চলমান সময়
May 9, 2021, 2:14 am
শিরোনাম:
৭১-এ পরাজয় নিশ্চিত জেনে পাকিস্তানিরা যে কাজ করেছে, মির্জাও তা করছে: বাদল আর কোন ছাড় দেবোনা, কাদের মির্জাকে প্রতিহত করা হবে: মঞ্জু বাঙালির চেতনা-মননের প্রধান প্রতিভূ রবীন্দ্রনাথ ঠাকুর : রাষ্ট্রপতি সুনামগঞ্জে ৬ টুকরো লাশ উদ্ধারের ঘটনায় নারীসহ গ্রেফতার-৬ হালদায় অভিযান, এক হাজার মিটার নিষিদ্ধ জাল জব্দ আবর্জনায়পূর্ণ চৌমুহনী শহরের খালগুলো লাউড়গড় সীমান্তে অবৈধ বালি-পাথরসহ ৩টি নৌকা ও ২টি ট্রাক আটক কোম্পানীগঞ্জে ফের বাস ভাংচুর করেছে মির্জা অনুসারীরা দল থেকে পদত্যাগের পর আ’লীগ নেতাকর্মীদের মামলা দিয়ে হয়রানী করছে কাদের মির্জা কোম্পানীগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যানের উপর মির্জা অনুসারীদের হামলা, আহত-৪

কাদের মির্জার শান্তির ডাক, নিছক কুটকৌশল ছাড়া আর কিছুই নয়: উপজেলা আ’লীগ

প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, এপ্রিল ২২, ২০২১
  • 129 Time View

কাদের মির্জার শান্তির ডাক, নিছক কূটকৌশল ছাড়া আর কিছুই নয়। উপজেলা আওয়ামী লীগ ‘কাদের মির্জার পাতানো ফাঁদে পা দেবে না।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষে কথাগুলো বলেছেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

তিনি বলেন, আবদুল কাদের মির্জা বুঝতে পারছেন তার রাজনৈতিক পতন ঘটছে। তাই তিনি মরণ কামড় দিয়ে চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। এখন নতুন করে ফাঁদ পেতে আবারও আগের অবস্থানে আসতে চাচ্ছেন। তার এসব পাতানো ফাঁদে পা দেবে না উপজেলা আওয়ামী লীগ।

বাদল বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই পরিচয় ছাড়া বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা আওয়ামী লীগের কেউ না। যে ব্যক্তি স্ব-ইচ্ছায় দল থেকে পদত্যাগ করেছে তার সাথে স্থানীয় আওয়ামী লীগের সমঝোতার প্রশ্নই ওঠে না।

কাদের মির্জার ফেসবুক লাইভের ১১ দফা প্রসঙ্গে এসব কথা বলেছেন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাদল।

তিনি বুধবার (২১ এপ্রিল) বিকেলে এ প্রতিবেদককে জানান, যে ব্যক্তি অন্যের মাসুম বাচ্চাকে রেহাই দেবে না বলে ঘোষণা দেন। যিনি বলেন রক্তের হোলিখেলা চলবে, তিনি তো রাজনীতিবিদ হতে পারেন না। তাছাড়া কাদের মির্জা তো আওয়ামী লীগের কেউ না। সে দল থেকে পদত্যাগ করেছে। সুতরাং তার কোনো সমঝোতার প্রস্তাবে আওয়ামী লীগের কিছু যায় আসে না।

মিজানুর রহমান বাদল বলেন, কাদের মির্জা অন্যকে সম্মান দিতে জানেন না। তিনি নিজে সম্মান আশা করেন কিভাবে। মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদেরকে তিনি যে ভাষায় কথা বলেন তাতে তিনি (কাদের মির্জা) সুস্থ মস্তিষ্কে আছেন বলে আমি মনে করি না।

তিনি বলেন, কোম্পানীগঞ্জের শান্তি ফিরিয়ে আনতে আগে কাদের মির্জার পাগলামি থামাতে হবে। উপজেলা আওয়ামী লীগ কোনো ধরণের সহিংসতার পথে নাই। কাদের মির্জা প্রশাসনের নির্দেশনা মোতাবেক চললে শান্তি এমনিতেই চলে আসবে। তিনি যেহেতু আওয়ামী লীগ ত্যাগ করেছেন, এ দল নিয়ে তাকে না ভাবলেও চলবে।

বাদল বলেন, কাদের মির্জা পৌরসভা ভবনকে যেভাবে রাজনৈতিক কর্মকাণ্ডের অফিস, সন্ত্রাসী অস্ত্রধারীদের আস্তানা ও নিজের বাসা-বাড়ি বানিয়েছেন তা তিনি কখনোই করতে পারেন না। পৌরবাসীর স্বার্থে তা বন্ধ করতে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের প্রতি অনুরোধও জানান তিনি।

প্রসঙ্গত, বুধবার (২১ এপ্রিল) ভোরে কাদের মির্জা তার সহযোগী স্বপন মাহমুদের ফেসবুকে লাইভে এসে কোম্পানীগঞ্জে শান্তির জন্য ১১ দফা দাবি উপস্থাপন করেন। যার বেশীর ভাগ প্রস্তাবই নিজের স্বার্থ সংশ্লিষ্ট।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *