1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
আর কোন ছাড় দেবোনা, কাদের মির্জাকে প্রতিহত করা হবে: মঞ্জু - চলমান সময়
June 18, 2021, 11:47 am

আর কোন ছাড় দেবোনা, কাদের মির্জাকে প্রতিহত করা হবে: মঞ্জু

প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার:
  • আপডেট সময় : শনিবার, মে ৮, ২০২১
  • 248 Time View
মাহবুব রশিদ মঞ্জু, মুখপাত্র, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

আর কোন ছাড় দেয়া হবেনা। কাদের মির্জাকে প্রতিহত করা হবে। তার কোন সন্ত্রাসী কর্মকান্ড চলতে দেয়া হবেনা। উপজেলা আ’লীগের কোন নেতাকর্মীর দিকে তাকালে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। কথাগুলো বলেছেন কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের মূখপাত্র সাবেক ছাত্রনেতা মাহবুব রশিদ মঞ্জু।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আপন ভাগিনা।

শনিবার(৮ মে) সকালে তিনি একান্ত সাক্ষাতকারে তিনি এ কথা গুলো বলেছেন।

মঞ্জু বলেন, আমরা দলের হাই কমান্ড তথা ওবায়দুল কাদেরের কাছে ৭দিনের একটি আলটিমেটাম দিয়েছিলাম। য গতকাল শুক্রবার শেষ হয়েছে। কিন্তু এই অপরাজনীতির হোতা সন্ত্রাসী গডফাদার কাদের মির্জার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি।

তিনি বলেন, আমরা দলের হাইকমান্ড, জেলা নেতৃবৃন্দ ও প্রশাসনের সকল নির্দেশনার প্রতি এতোদিন শ্রদ্ধা ও সম্মান দেখিয়েছি। কিন্তু কোন লাভ হয়নি। তারা কোন কার্যকর ব্যবস্থা নিতে পারেনি। অথচ সন্ত্রাসী মির্জা নিয়মিত তার সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে।

মঞ্জু পুলিশ প্রশাসনের উদ্দেশ্য বলেন, আপনারা আমাদেরকে ইফতার বিলি করতে নিষেধ করেন, অথচ সন্ত্রাসী মির্জা আপনাদের প্রটৌকলে ইফতার বিলি করে। কেন? আমরা কি আপনাদের শত্রু? আপনারা কি আমাদের সাথে বৈরী আচরণ করছেন? নাকি আমাদের সাথে চোর-পুলিশ খেলা খেলছেন।

দলের এই মুখপাত্র বলেন, আমরা স্পষ্ট করে বলছি, মির্জা প্রকাশ্যে কোন কর্মকান্ড করলে আমরা প্রতিহত করবো। কোন বাধাই মানবোনা। আপনাদের মন চাইলে আমাদের সকলকে গ্রেফতার করে নিয়ে যান। কোন সমস্যা নেই।

মির্জাকে প্রতিহত করা প্রসঙ্গে আন্দোলনকারীদের প্রথম সারির নেতা স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত বলেন, আমাদের মূখপাত্র দলীয় সিদ্ধান্ত মোতাবেক আমাদের অবস্থান পরিষ্কার করেছে। আমরা রাস্তায় নেমেছি। আ. কা মির্জার সন্ত্রাসী কর্মকান্ড চিরতরে বন্ধ করে তাকে নির্বাসনে পাঠিয়ে তারপর ঘরে ফিরবো। প্রয়োজনে এ পথে নিজের জীবন উৎসর্গ করবো, তবুও পিছু হটবোনা।

একই বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন, মির্জার সন্ত্রাসী কর্মকান্ডের কারনে শুধু আমরা নই, কোম্পানীগঞ্জের পুলিশ প্রশাসন, সিভিল প্রশাসন, আপামর জনসাধারণ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষও অতীষ্ট হয়ে গেছে। তার এমন কর্নকান্ড কোনভাবেই মেনে নেয়া যায়না। সুতরাং তাকে ছাড় দেয়ারও কোন সুযোগ নেই, দিবোওনা। আমাদের মূখপাত্র যা বলেছে তা আমাদের দলীয় সিদ্ধান্ত অনুযায়ীই বলেছে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *