1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
নীতিনির্ধারকদের আনুকুল্য লাভের আশায় কাদের মির্জা নাটক সাজিয়েছে : উপজেলা আওয়ামী লীগ - চলমান সময়
June 18, 2021, 12:06 pm

নীতিনির্ধারকদের আনুকুল্য লাভের আশায় কাদের মির্জা নাটক সাজিয়েছে : উপজেলা আওয়ামী লীগ

প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার:
  • আপডেট সময় : বুধবার, জুন ২, ২০২১
  • 227 Time View

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ডস্থ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়ির সামনে মঙ্গলবার রাত ১২টায় বোমা হামলা ও গুলি বর্ষণের যে অভিযোগ করা হচ্ছে সেটিকে উদ্দেশ্য প্রণোদিত, ভূয়া, বানোয়াট ও সাজানো নাটক বলে আখ্যায়িত করে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

বুধবার(২ জুন) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান স্বাক্ষরিত উপজেলা আওয়ামী লীগের প্যাডে এ প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয়েছে।

এর আগে উপজেলা আওয়ামী লীগের স্বঘোষিত সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল ও সাধারণ সম্পাদক মো: ইউনুছ উপজেলা আওয়ামী লীগের প্যাডে ওবায়দুল কাদেরের বাড়ির সামনে বোমা হামলা ও গুলি বর্ষণের অভিযোগ এনে নিন্দা জানিয়ে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়েছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় যে, ২ জুন সকালে “বাংলাদেশ আওয়ামী লীগ” কোম্পানীগঞ্জ উপজেলা শাখা, নোয়াখালীর প্যাডে ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল ও মো: ইউনুছ নামীয় দুই ব্যক্তি নিজেদেরকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দাবী করে নিজ নিজ নাম স্বাক্ষর করে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে।

খিজির হায়াত খান কোম্পানীগঞ্জবাসীর বিভ্রান্তি দূর করতে বলেন, প্যাডে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে স্বাক্ষরকারীরা কেউই ওই পদের দায়িত্বে নেই। ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মো: ইউনুছ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

পাশাপাশি তিনি এটিও জানান যে, প্রেস বিজ্ঞপ্তিটির বিষয় বস্তু ছিল উদ্দেশ্য প্রণোদিত, ভূয়া, বানোয়াট ও সাজানো নাটক। কোম্পানীগঞ্জের অপরাজনীতির হোতা ও আওয়ামী লীগ থেকে স্বেচ্ছায় পদত্যাগকারী বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা তার অস্তীত্ব রক্ষার্থে ও নিজ দোষকে ধামাচাপা দিতে ভূয়া ঘটনা সাজিয়ে দলীয় নীতিনির্ধারকদের এবং সাধারণ মানুষের আনুকুল্য লাভের জন্য এ নাটক সাজিয়েছে। সত্যিকার অর্থে মঙ্গলবার(১ জুন) রাত ১২টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মাননীয় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মহোদয়ের বাড়ির সামনে বোমা হামলা ও গুলি বর্ষণের কোন ঘটনাই ঘটেনি। যা আমরা স্থানীয় লোকজন ও দলীয় নেতাকর্মীদের কাছ থেকে জানতে পেরেছি।

এরপরও বলবো, যদি এমন কিছু হয়েও থাকে তাহলে আমরা ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি  প্রশাসনের কাছে অনুরোধ করে বলবো, ঘটনা যদি সত্যি হয় তাহলে তদন্ত করে ঘটনার সাথে জড়িতদেরকে আইনের আওতায় আনা হোক।

 

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *