1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
আমি ওবায়দুল কাদেরের রাজনীতি করিনা: কাদের মির্জা - চলমান সময়
June 18, 2021, 10:58 am

আমি ওবায়দুল কাদেরের রাজনীতি করিনা: কাদের মির্জা

প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার:
  • আপডেট সময় : রবিবার, জুন ৬, ২০২১
  • 253 Time View

আমি ওবায়দুল কাদেরের রাজনীতি করিনা। একমাত্র আল্লাহ এবং দলের অভিভাবক হিসেবে শেখ হাসিনা ছাড়া কাউকে ভয়ও করিনা। কথা গুলো বলেছেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

রবিবার(৬ জুন) বিকালে বসুরহাট পৌরসভা মিলনায়তনে পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত এক চা চক্র অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

কাদের মির্জা বলেন, আমি ওবায়দুল কাদেরকে বলেছি প্রশাসনকে নিরপেক্ষ করার জন্য কিন্তু হয়নি। আমি বলেছি অপরাধীদের গ্রেফতার করানোর জন্য কিন্তু সেটা না করে ধরতেছে জজ মিয়াদের।

কাদের মির্জা উপস্থিত তার অনুসারীদের উদ্দেশ্যে বলেন, মইঞ্জা(মাহবুব রশিদ মঞ্জু) সম্পর্কে ওবায়দুল কাদের বলেছেন সে আমার ভোট করেনি। সে কিসের আওয়ামী লীগ করে। রাহাইচ্চা(ফখরুল ইসলাম রাহাত) সম্পর্কে বলেছে তাকে আমি চাকরি দিয়েছি, তুই(কাদের মির্জা) তারে রাজনীতিতে এনেছিস। বাদইল্লা( মিজানুর রহমান বাদল) সম্পর্কে বলেছেন তার সম্পর্কেও আমি জানি।

মির্জা বলেন, আপনাদের বিশ্বাস না হলে আপনারা গিয়ে জিজ্ঞাসা করে আসেন। আমি যদি মিথ্যা বলি তাহলে আমার মুসলমানিত্ব থাকবেনা। আর উনি যদি এ কথাগুলো অস্বীকার করে তাহলে মনে করবো আল্লাহও নাই।

এদিকে তার এমন বক্তব্যের কারনে সাধারণ মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কাদের মির্জার এক অনুসারী বলেন, রাজনীতির কারনে অনেক কথাই বলতে হয়। আবার অস্বীকারও করতে হয়। কিন্তু কোন কথা অস্বীকার করলে আল্লাহ থাকবেনা এ কথা বলাটা আমি ভালোভাবে নিতে পারিনি।

এদিকে কাদের মির্জার কথার সত্যতা জানতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ফোনে কল করলেও তিনি রিসিভ না করায় তাঁর বক্তব্য নেয়া যায়নি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *