1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
মুরাদনগরে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন, প্রতিবাদে চেয়ারম্যান অনুসারীদের মানববন্ধন  - চলমান সময়
June 18, 2021, 12:42 pm

মুরাদনগরে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন, প্রতিবাদে চেয়ারম্যান অনুসারীদের মানববন্ধন 

বিএম মহিউদ্দিন মন্টি, ‍কুমিল্লা থেকে :
  • আপডেট সময় : মঙ্গলবার, জুন ৮, ২০২১
  • 29 Time View

মুরাদনগর কেন্দ্রীয় ঈদগাহ ও জামে মসজিদের একটি অযুখানা নির্মাণ কাজের প্রকল্প নিয়ে  গত (৫ জুন)  মুরাদনগর উপজেলা শ্রমিকলীগের কথিত সহ সভাপতি মুন্সি মহসিন উদ্দিন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব ও মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোরের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে। সংবাদ সম্মেলনের পর চেয়ারম্যান অনুসারীরা প্রতিবাদ জানিয়ে পাল্টা মানববন্ধন করেছে।

সোমবার(৭জুন) সকাল ১১টায় কোম্পানীগঞ্জ বাজারে মুরাদনগর রোডে , মুরাদনগর থানা স্বেচ্ছাসেবকলীগ ও স্থানীয়লোকজন এ মানববন্ধন করেন।

এতে বক্তারা বলেন ২০১৯ সালে আমরা স্থানীয়ভাবে মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোরের কাছে যাই এবং বলি আমাদের এলাকায় বহু লোকের বসবাস এবং অধিকাংশই মুসলিম। মুরাদনগর কেন্দ্রীয় ঈদগাহ মসজিদের মুসল্লীগণ অযু করতে অনেক অসুবিধা হয় তাই একটি অযু খানা নির্মানের জন্য। উপজেলা পরিষদে আবেদন করার পর পরিষদে এমন প্রকল্পের অনুমোদন না থাকায় উপজেলা চেয়ারম্যান নিজ তহবিল ও টি আর বরাদ্ধ থেকে আমাদেরকে কাজ করতে বলেন এবং আমাদের কাজ শেষে আমাদের কাজের পাওনা টাকা বুঝিয়ে দেন।

মানববন্ধনে বক্তারা আরো বলেন আমাদের মুরাদনগর উপজেলার পরিষদের চেয়ারম্যান  একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ কোন কুচক্রীমহল উনার গায়ে কাদা লাগাতে পারবেনা। তারা বলেন, মুন্সি মহসিন উদ্দিন যাদের প্ররোচনায় মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক কথা বলছে তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। আগামীদিনে যদি কেউ এমন মিথ্যাচার করে তা হলে আমরা তা শক্তহাতে দমন করবো এবং আমাদের মান হানি হলে আমরা আইনি ব্যবস্থা নিবো।

এসময় আরো বক্তব্য রাখেন মুরাদনগর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলাল, দেবিদ্বার উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মু,মিজানুর রহমান, মুরাদনগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ইয়াসিন আরাফাত, সদস্য মো: সোহরাব, দপ্তর সম্পাদক মোঃ নুরুল ইসলাম, সহ সভাপতি জাকারিয়া সরকার, লুৎফর রহমান, জামান চৌধুরীসহ আরো অনেকে।

সম্পাদনা: প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *