1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
আজ শুরু ৪ বিভাগে কম ভাড়ায় পুলিশ বাস সার্ভিসের যাত্রা - চলমান সময়
June 18, 2021, 12:27 pm

আজ শুরু ৪ বিভাগে কম ভাড়ায় পুলিশ বাস সার্ভিসের যাত্রা

জাতীয় ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, জুন ১০, ২০২১
  • 36 Time View

পুলিশ সদস্যদের জন্য কম ভাড়ায় দূরপাল্লার যাত্রায় বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের পরীক্ষামূলক চলাচল শুরু হয়েছে। গত ২৭ মে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে রংপুরের উদ্দেশ্যে এ সার্ভিসের প্রথম বাসটি ছেড়ে যায়। এবার খুলনা, সিলেট, চট্টগ্রাম ও ময়মনসিংহ রুটে ঢাকা থেকে ছেড়ে যাবে এ বাস সার্ভিস।

বুধবার (৯ জুন) রাতে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার (১০ জুন) বিকেল পাঁচটার সময় পুলিশ হেডকোয়ার্টার্স থেকে বাংলাদেশ পুলিশের সদস্যের কল্যাণার্থে বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের বাস ঢাকা-খুলনা, ঢাকা-সিলেট, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-ময়মনসিংহ রুটে ঢাকা থেকে ছেড়ে যাবে।

একইভাবে বাসসগুলো আগামী শনিবার বিকেল তিনটায় খুলনা, সিলেট, চট্টগ্রাম ও ময়মনসিংহ মেট্রোপলিটন/জেলা পুলিশ লাইন্স থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

এসব রুটের সকল পর্যায়ের পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যরা বাস সার্ভিসের সেবা গ্রহণ করতে পারবেন। বিস্তারিত তথ্যের জন্য ০১৫১৬১৭১২৭৯ নম্বরে যোগাযোগ করা যাবে। বর্তমান লকডাউন পরিস্থিতির কারণে বাসের ভাড়া নির্ধারণ করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে ভাড়া পুনর্নির্ধারণ করা হবে বলেও জানায় পুলিশ সদর দফতর।

গত ১৫ এপ্রিল ড. বেনজীর আহমেদের পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হিসেবে যোগদান করার বছরপূর্তি হয়েছে। এ উপলক্ষে পুলিশ সদস্যদের জন্য ঢাকা থেকে সব বিভাগীয় শহরে যাতায়াতের জন্য বাস সার্ভিস চালুর উদ্যোগ নেয়া হয়।

পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যরা এ বাস সার্ভিসের সুবিধা পাবেন। অতি দ্রুত সময়ের মধ্যেই সব রুটে একযোগে এ সার্ভিস চালু হবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *