1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
কোম্পানীগঞ্জে চলছে ৪৮ ঘন্টার কঠোর অবরোধ - চলমান সময়
August 2, 2021, 3:50 pm

কোম্পানীগঞ্জে চলছে ৪৮ ঘন্টার কঠোর অবরোধ

প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার:
  • আপডেট সময় : রবিবার, জুন ১৩, ২০২১
  • 458 Time View
রাস্তা অবরোধের কয়েকটি খন্ড চিত্র।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাবেক জনপ্রিয় উপজেলা  চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের উপর হামলার প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলায় চলছে ৪৮ ঘন্টার কঠোর অবরোধ।

শনিবার(১২ জুন) সকাল ১১টায় এ অবরোধ শুরু হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুব রশিদ মঞ্জু জানান, কোম্পানীগঞ্জের অপরাজনীতির হোতা, টেন্ডারবাজ, চাঁদাবাজ ও তদবিরবাজ, বসুরহাট পৌরসভার অবৈধ মেয়র আব্দুল কাদের মির্জার উপস্থিতিতে, নেতৃত্বে ও নির্দেশে তার অস্ত্রধারী সন্ত্রাসীরা কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সবেক জনপ্রিয় চেয়ারম্যান ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের উপর হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ সমগ্র উপজেলায় ৪৮ ঘন্টার অবরোধের ডাক দিয়েছে।

তিনি বলেন, উপজেলা আওয়ামী লীগের দাবী ৪৮ ঘন্টার মধ্যে আব্দুল কাদের মির্জাসহ তার অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে। অন্যথায় আন্দোলনের পরিধি আরো বৃদ্ধি করা হবে।

এদিকে উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে দেকা যায়, প্রধান প্রধান সড়ক গুলোতে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা রাস্তায় গাছের গুড়ি, বিদ্যুতের পিলার ও বালু ফেলে উপজেলা সদর বসুরহাটের সাথে যোগাযোগের সকল রাস্তা বন্ধ করে দিয়েছে। ফলে কোন প্রকার যান চলাচল করতে পারছেনা।

শনিবার দুপুর থেকে পুলিশ, র‌্যাব, গোয়েন্দা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন রাস্তা থেকে প্রতিবন্ধকতরা সরানোর চেষ্টা করেও এখন পর্যন্ত সফল হতে পারেনি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *