1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
এজাহারে কাদের মির্জার নাম থাকায় মামলা নিচ্ছেনা পুলিশ - চলমান সময়
August 2, 2021, 2:44 pm

এজাহারে কাদের মির্জার নাম থাকায় মামলা নিচ্ছেনা পুলিশ

প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার:
  • আপডেট সময় : সোমবার, জুন ১৪, ২০২১
  • 317 Time View
আব্দুল কাদের মির্জা।

মেয়র কাদের মির্জাকে আসামি করায় সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের উপর হামলা ও হত্যার চেষ্টা মামলাটি তিন দিনেও নেয়নি নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

সোমবার (১৪ জুন) সন্ধ্যা ৭টায় এমন অভিযোগ করেন এজাহারের বাদি বসুরহাট মুজিব কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাসিব আহসান আলাল।

তিনি বলেন, শনিবার (১২ জুন) সকালে বসুরহাট বাজারে প্রকাশ্য দিবালোকে কাদের মির্জার নেতৃত্বে আমি ও মিজানুর রহমান বাদল হামলার শিকার হই। ওই ঘটনায় শনিবার রাতেই এজাহার দিলেও এজাহারে কাদের মির্জার নাম থাকায় পুলিশ এখনো মামলা নেয়নি।

দায়ের হওয়া এজাহার সূত্রে জানা গেছে, কাদের মির্জার অনুসারি শহিদ উল্যাহ রাসেলকে প্রধান আসামী করা হলেও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে ৫ নম্বর, তার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিকে ১১ নম্বর ও ভাই শাহাদাত হোসেনকে ৬ নম্বরসহ ১৫৬ জনকে আসামি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার এজাহার প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন জানান, এতে কিছু ত্রুটি থাকায় তা সংশোধন করে দিতে বলা হয়েছে।

ওই ত্রুটি কাদের মির্জার নাম কি-না জানতে চাইলে কোন সদুত্তর না দিয়ে তিনি সাংবাদিকদেরকে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শামিমের সাথে যোগাযোগ করতে বলেন।

এ বিষয়ে নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন জানান, এজাহারে আসামির তালিকা দীর্ঘ হওয়ায় বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত শনিবার (১২ জুন) সকাল ৯টা ১০মিনিটে বসুরহাট ইসলামী ব্যাংকের সামনে কাদের মির্জার নেতৃত্বে প্রতিপক্ষ আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের উপর আক্রমণ করা হয়। এতে তার গাড়ি ভাংচুর ও সাথে থাকা সাবেক ছাত্রনেতা আলালও আহত হয়। গুরুতর আহত বাদলকে ঢাকা ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *