1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
বেগমগঞ্জে করোনা ভাইরাস নিয়ন্ত্রনে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানার সিদ্ধান্ত - চলমান সময়
August 2, 2021, 3:45 pm

বেগমগঞ্জে করোনা ভাইরাস নিয়ন্ত্রনে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানার সিদ্ধান্ত

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, জুন ১৬, ২০২১
  • 48 Time View

বেগমগঞ্জে করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভায় আপাতত লকডাউন না দিয়ে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মান্য করতে বেশকিছু সিদ্ধান্ত নিয়েছে।

সোমবার(১৪জুন) সকালে বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, গত কিছু দিন থেকে বেগমগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমন বৃদ্ধি পেতে থাকে। ৩৫/৪০ জনের নমূনা পরীক্ষা করলে ১৮/২০ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। এদিকে চৌমুহনী শহরসহ উপজেলার সর্বত্র স্বাস্থ্যবিধি না মানার কারনে দিন দিন সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে বলে সভায় আলোচনা করা হয়।

তিনি আরো জানান, বেগমগঞ্জে করোনা সংক্রমণ নিয়ন্ত্রনে আনার লক্ষ্যে সোমবার বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভায় আপাতত লকডাউন না দিয়ে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মানার ব্যাপারে বেশকিছু সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। তার মধ্যে হোটেল রেষ্টুরেন্ট নিয়ন্ত্রন করা, ব্যবসা প্রতিষ্ঠানের মালিক, কর্মচারী, শ্রমিকদের মাক্স ব্যবহার করা, মাক্স ছাড়া কোন ক্রেতা ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ না করা, কোন ব্যক্তি মাক্স ব্যবহার না করে রাস্তায় যাতে বের হতে না পারে সে ব্যবস্থা করা উল্লেখ্যযোগ্য।

সিদ্ধান্তগুলো কঠোরভাবে পালন করতে প্রশাসন নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করার জন্য সভায় সিদ্ধান্ত হয়। সিদ্ধান্তগুলো বাস্তবায়নে ব্যাপক প্রচারের ব্যবস্থা করার জন্য  চৌমুহনী পৌরসভার মেয়র, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগনও নিজ নিজ এলাকায় জনগনকে সচেতন করার ব্যবস্থা করার সিদ্ধান্ত নেওয়া হয়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *