1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
দশমিনায় যুবলীগ সভাপতির ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ - চলমান সময়
September 20, 2021, 11:48 pm

দশমিনায় যুবলীগ সভাপতির ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোঃ আবু বক্কার সিদ্দিক, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপডেট সময় : শুক্রবার, সেপ্টেম্বর ৩, ২০২১
  • 199 Time View

পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন পালোয়ানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দশমিনা উপজেলা যুবলীগ।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বাশবাড়ীয়া ইউপি চেয়ারম্যান কাজী আবুল কালাম, যুগ্ম সাধারণ সম্পাদক গৌতম রায়, উপজেলা শ্রমিক লীগের সভাপতি কাজী শাহজাহান, উপজেলা যুবলীগের সহ সভাপতি রমিজ মোল্লা, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট অরুপ কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক, বেল্লাল হোসেন, কামরুল মৃধা, মামুন প্যাদা, প্রচার সম্পাদক রিপন চৌকিদার, উপজেলা মৎস্যজীবী লীগের সহ সভাপতি মোঃ শাহিন প্রমূখ।

বক্তারা যুবলীগ সভাপতির ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। না হলে আরো কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে বলে হুশিয়ারী দিয়েছেন।

উল্লেখ্য বুধবার (১ সেপ্টেম্বর) বিকেলে নাসির উদ্দিন পালোয়ান ঢাকার মোহাম্মদপুরের বাবর রোড দিয়ে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে যাওয়ার সময় ৫/৭ জনের একটি দল তার ওপর হামলা চালিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় মানুষ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হামলাকারীরা নাসির পালোয়ানকে পেটানোর ঘটনা ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড দিলে মুহূর্তেই ভাইরাল হয়।

হামলার বিষয়ে ভাইস চেয়ারম্যান নাসির পালোয়ান বলেন, হামলাকারীদের মুখে মাস্ক থাকায় তিনি কাউকে চিনতে পারেননি। তবে নিজ দলীয় রাজনৈতিক প্রতিপক্ষ গ্রুপ তার ওপর হামলা চালিয়েছে বলে জানিয়েছেন তিনি।

সম্পাদনা: প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *