1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
পদ্মাসেতু নির্মাণের সিদ্ধান্ত বিশ্বের কাছে দেশের ভাবমূর্তি বৃদ্ধি পেয়েছে: প্রধানমন্ত্রী - চলমান সময়
July 4, 2022, 10:14 pm
শিরোনাম:
স্বেচ্ছাসেবী সংগঠন যুব শক্তি সামাজিক উন্নয়ন সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ৩৩ মাস পর কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর আগমন একহাজার দরিদ্র পরিবারের মাঝে ছিদ্দিক উল্যাহ ভূট্টোর ঈদ বস্ত্র বিতরণ কোম্পানীগঞ্জে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল সম্পন্ন কোম্পানীগঞ্জ রামপুর ইউনিয়নে যথাযত মর্যাদায় জাতীয় স্বাধীনতা দিবস পালিত মশিউর রহমান মিঠু’র দু’টি কবিতা রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাত করলেন প্রধান বিচারপতি এমভি অভিযান-১০ এর অগ্নিকাণ্ড: আরও ৩ দিন সময় পেল তদন্ত কমিটি আগামীকাল নিয়োগ হতে পারে নতুন প্রধান বিচারপতি মীজানুর রহমানের ত্রৈমাসিক পত্রিকা প্রকাশের নয়া উদ্যোগঃ এক অর্থপূর্ণ পাগলামির রয়ান

পদ্মাসেতু নির্মাণের সিদ্ধান্ত বিশ্বের কাছে দেশের ভাবমূর্তি বৃদ্ধি পেয়েছে: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার :
  • আপডেট সময় : রবিবার, সেপ্টেম্বর ৫, ২০২১
  • 549 Time View
গণভবন থেকে ভার্চ্যুয়ালী যুক্তে হয়ে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পদ্মা সেতু নির্মাণের সিদ্ধান্ত বাংলাদেশের ভাবমূর্তি বিশ্বের কাছে বৃদ্ধি পেয়েছে। সম্পদের সীমাবদ্ধতা থাকলেও দেশের প্রতি ভালোবাসা থাকলে যেকোন অর্জন সম্ভব। পদ্মাসেতু তারই প্রমান। কথাগুলো বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আজ রোববার( ৫ সেপ্টেম্বর) সকালে নৌ ও বিমান বাহিনীর নির্বাচনী পর্ষদের প্রথম সভায় গণভবন থেকে ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখতে গিয়ে এ কথা গুলো বলেন।

তিনি বলেন , আমরা যুদ্ধ চাইনা। আমরা শান্তি চাই। কারন শান্তি ছাড়া কোন উন্নতি সম্ভব নয়। তবে কেউ আক্রমন করলে মোকাবেলার জন্য নিজেদের প্রস্তুত রাখতে হবে। সে লক্ষ্যে আধুনিক প্রযুক্তি সম্পন্ন প্রতিরক্ষা বাহিনী গড়ে তুলতে সরকার কাজ করছে।

তিনি জানান, পদোন্নতির ক্ষেত্রে যোগ্য ও দক্ষ কর্মকর্তারা যাতে অবহেলিত না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে ।

সশস্ত্র বাহিনীর দুই বিশেষ উইং নৌ ও বিমান বাহিনী। এই বাহিনীগুলোতে ঊচ্চতর পদে কর্মকর্তাদের দায়িত্ব দেওয়ার ক্ষেত্রে মূল ভূমিকা পালন করে থাকে নৌ ও বিমান বাহিনী নির্বাচনী পর্ষদ। বাহিনী প্রধানদের নেতৃত্বে নীতিনির্ধারণী এ বোর্ড চূড়ান্ত করে কারা আসবেন সম্মুখসারির গুরুত্বপূর্ণ নেতৃত্বে।

সরকার প্রধান বলেন, যুগের সঙ্গে তাল মিলিয়ে ঝুঁকি মোকাবেলা করে সার্বভৌমত্ব রক্ষায় যোগ্য করে গড়ে উঠতে হবে নৌ ও বিমান বাহিনীকে।

বাংলাদেশ সবসময় শান্তির পক্ষে উল্লেখ করে সশস্ত্র বাহিনীর কর্মকর্তাদের বহিঃশত্রুর যে কোনো আক্রমণ প্রতিহত করার দক্ষতা অর্জনের তাগিদ দেন শেখ হাসিনা।

নৌ ওবিমান বাহিনীর সদর দপ্তর থেকে এ বৈঠকে সংযুক্ত ছিলেন বাহিনীর ঊধর্বতন নীতিনির্ধারণী কর্মকর্তারা।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *