1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
৭১টি গোলাপ দিয়ে মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা - চলমান সময়
July 4, 2022, 9:31 pm
শিরোনাম:
স্বেচ্ছাসেবী সংগঠন যুব শক্তি সামাজিক উন্নয়ন সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ৩৩ মাস পর কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর আগমন একহাজার দরিদ্র পরিবারের মাঝে ছিদ্দিক উল্যাহ ভূট্টোর ঈদ বস্ত্র বিতরণ কোম্পানীগঞ্জে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল সম্পন্ন কোম্পানীগঞ্জ রামপুর ইউনিয়নে যথাযত মর্যাদায় জাতীয় স্বাধীনতা দিবস পালিত মশিউর রহমান মিঠু’র দু’টি কবিতা রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাত করলেন প্রধান বিচারপতি এমভি অভিযান-১০ এর অগ্নিকাণ্ড: আরও ৩ দিন সময় পেল তদন্ত কমিটি আগামীকাল নিয়োগ হতে পারে নতুন প্রধান বিচারপতি মীজানুর রহমানের ত্রৈমাসিক পত্রিকা প্রকাশের নয়া উদ্যোগঃ এক অর্থপূর্ণ পাগলামির রয়ান

৭১টি গোলাপ দিয়ে মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার :
  • আপডেট সময় : শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১
  • 425 Time View

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭১তম জন্মদিন উপলক্ষে ৭১টি লাল গোলাপ পাঠিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে শেখ হাসিনার পক্ষ থেকে ভারতের প্রধানমন্ত্রীর দফতরে গোলাপ ফুলের তোড়া পাঠায় নয়াদিল্লিস্থ বাংলাদেশ হাইকমিশন।

১৯৫০ সালের ১৭ সেপ্টেম্বর নরেন্দ্র মোদী ভারতের গুজরাটের ভাডনগর শহরে জন্মগ্রহণ করেন। তিনি ৭ অক্টোবর ২০০১ থেকে ২২ মে ২০১৪ সাল পর্যন্ত গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন। পরবর্তী সময়ে ২০১৪ সালের ২৬ মে থেকে ভারতের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

ভারতের প্রধানমন্ত্রী কার্যালয় সূত্রে জানা গেছে, ১৭ সেপ্টেম্বর থেকে আগামী ৭ অক্টোবর নরেন্দ্র মোদীর রাজ্য ও কেন্দ্রীয় সরকারের দায়িত্বভার গ্রহণের ২০ বছর পূর্তি উপলক্ষে রাষ্ট্রীয় ও দলীয় পর্যায়ে ২০ দিনব্যাপী ‘সেবা ও সমর্পণ অভিযান’ শীর্ষক ব্যাপক উন্নয়নমূলক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এ কর্মসূচির অংশ হিসেবে নরেন্দ্র মোদীর জন্মদিনে ভারতে দেড় কোটি করোনার টিকাদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে, যা দেশটিতে এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *