1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
বেগমগঞ্জে ক্রীড়া সংস্থার উদাসীনতায় স্টেডিয়াম এখন গোচারণ ভূমি - চলমান সময়
December 6, 2021, 2:16 pm

বেগমগঞ্জে ক্রীড়া সংস্থার উদাসীনতায় স্টেডিয়াম এখন গোচারণ ভূমি

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১
  • 93 Time View

নোয়াখালীর বেগমগঞ্জে ক্রীড়া সংস্থার উদাসীনতায় স্টেডিয়াম এখন গোচারণ ভ‚মিতে পরিণত হয়েছে। একই সাথে দীর্ঘদিন সংস্কার না করায় ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে স্টেডিয়াম ভবন। সবমিলিয়ে অনেকটা স্থবিরতা বিরাজ করছে বেগমগঞ্জ ক্রীড়াঙ্গনে।

জানা যায়, বেগমগঞ্জে খেলাধুলার উন্নয়নে ২০০৬ সালে তৎকালীন সরকার বেগমগঞ্জের গনিপুর মৌজায় স্টেডিয়ামটি স্থাপন করার পর স্টেডিয়াম ভবনটির আর কোন সংস্কার করা হয়নি। ফলে ভবনটি ঝুঁকিপূর্ণ হয়ে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা দেখা দিয়েছে। পাশাপাশি খেলাধুলার চর্চ্চা বা টুর্ণামেন্ট আয়োজনে কর্তৃপক্ষের উদাসিনতায় স্টেডিয়ামটি গোচারণ ভূমিতে পরিণত হয়েছে। অন্যদিকে দীর্ঘ ৯ বছর উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি না হওয়ায় বছরের পর বছর ক্রীড়াঙ্গনে স্থবিরতা বিরাজ করছে বলে অনেকে মনে করছেন।

স্থানীয়রা জানান, খেলাধুলার পরিবর্তে স্টেডিয়ামের অভ্যন্তরে দিন রাত চলে বখাটেপনা। জুয়ার আসর ও অসামাজিক কার্যকলাপ এখানে নিত্যনৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে।

এলাকাবাসীর অভিযোগ, সুযোগ থাকা সত্ত্বেও খেলাধুনা না থাকায় কিশোর ও যুুবকরা জড়িয়ে পড়ছে নেশাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে। এমন পরিস্থিতিতে স্টেডিয়ামটি সংস্কার করে খেলাধুলার পরিবেশ সৃষ্টির দাবী করেছেন তারা।

এব্যাপারে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সামছুন নাহার বলেন বেগমগঞ্জ স্টেডিয়াম ভবন ও মাঠ সংস্কার এবং কমিটি গঠনের ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও চৌমুহনী পৌর মেয়র খালেদ সাইফুল্যাহ বলেন, বেগমগঞ্জ স্টেডিয়ামের উন্নয়নে যেকোন সহযোগীতার জন্য আমি প্রস্তুত আছি।

সম্পাদনা: প্রশান্ত সুভাষ চন্দ, চীফ রিপোর্টার:

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *