1. mizanurrahmanbadol2@gmail.com : Chaloman Shomoy : Chaloman Shomoy
  2. arasif1989@gmail.com : jony :
  3. mashiur2k@gmail.com : mashiur :
  4. trustit24@gmail.com : Admin panel : Admin panel
  5. chalomanshomoy@gmail.com : Polash News : Polash News
  6. info@chalomanshomoy.com : suvash :
স্বেচ্ছাসেবী সংগঠন যুব শক্তি সামাজিক উন্নয়ন সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন - চলমান সময়
July 4, 2022, 9:10 pm
শিরোনাম:
স্বেচ্ছাসেবী সংগঠন যুব শক্তি সামাজিক উন্নয়ন সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ৩৩ মাস পর কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর আগমন একহাজার দরিদ্র পরিবারের মাঝে ছিদ্দিক উল্যাহ ভূট্টোর ঈদ বস্ত্র বিতরণ কোম্পানীগঞ্জে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল সম্পন্ন কোম্পানীগঞ্জ রামপুর ইউনিয়নে যথাযত মর্যাদায় জাতীয় স্বাধীনতা দিবস পালিত মশিউর রহমান মিঠু’র দু’টি কবিতা রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাত করলেন প্রধান বিচারপতি এমভি অভিযান-১০ এর অগ্নিকাণ্ড: আরও ৩ দিন সময় পেল তদন্ত কমিটি আগামীকাল নিয়োগ হতে পারে নতুন প্রধান বিচারপতি মীজানুর রহমানের ত্রৈমাসিক পত্রিকা প্রকাশের নয়া উদ্যোগঃ এক অর্থপূর্ণ পাগলামির রয়ান

স্বেচ্ছাসেবী সংগঠন যুব শক্তি সামাজিক উন্নয়ন সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

আমিনুল পলাশ, নিউজ এডিটর
  • আপডেট সময় : রবিবার, মে ২৯, ২০২২
  • 90 Time View

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডে অবস্থিত যুব শক্তি সামাজিক উন্নয়ন সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার (২৯শে মে) বিকেলে আবু তাহের মিয়ার বাড়ির দরজায় কেক কাটা, পুরস্কার বিতরণ, আলোচনা ও পরিচিতি সভার আয়োজন করা হয়।

সংগঠনের উপদেষ্টা ইউসুফ স্বপনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজিস সালেকিন রিমন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান সিরাজিস সালেকিন রিমন বলেন, যুব শক্তি সামাজিক উন্নয়ন সংস্থা মানব কল্যানমূখী সংগঠন।

আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে ইনশাআল্লাহ, অপ্রতিরোধ্য অদম্য গতিতে জননেত্রী শেখ হাসিনার মিশন এবং ভিশন ২০২১ সালে বাংলাদেশ মাধ্যম আয়ের দেশে পরিণত হবে, ২০৪১ সালে উন্নত শিল দেশে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে। তার জন্য সব থেকে বড় বেশি অগ্রণী ভূমিকা পালন করবে এই যুবসমাজ তোমারা তরুণ সমাজ।

আজকে আমাদের যে সামাজিক ব্যাধি গুলো রয়েছে সেখান থেকে বেরিয়ে আসতে হলে যেটা জননেত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স মাদক নির্মূল করতে হলে সমাজের বিভিন্ন পর্যায়ে সমাজসেবামূলক কাজ করেন, ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বার, বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

আমাদের যার যার জায়গা থেকে সমাজের যে সকল অসামাজিক কার্যকলাপ এবং যে সকল সামাজিক ব্যাধি গুলা আছে এগুলা আমরা যদি নিজেদের সদিচ্ছা এবং সৎ পথে যদি আমরা দেখভাল করি অবশ্যই সমাজ থেকে খারাপ কাজগুলো নির্মূল হবে।

বিশেষ করে কিশোরগ্যাং এটার ব্যাপারে আমরা খুবই বিরক্ত আমি বিভিন্ন সেমিনার গুলোতে উপস্থাপন করি এবং এটা কোন অবস্থাতে চলতে দেয়া যায় না, তৃনমুল পর্যায়ে আমরা ব্যবস্থা নিতে হবে অভিভাবক যারা আছেন তারা সব সময় খোঁজখবর নিবেন আপনার সন্তান কখন কোথায় যায় কি করে।

তিনি আরও বলেন, আমি আমার ব্যাক্তিগত পক্ষ থেক এবং ইউনিয়ন পরিষদের পক্ষ থেক সকল ভালো কাজে সহযোগিতার করবো।

যুব শক্তি সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি এনামুল হক রঞ্জুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান আক্তার বক্তব্য প্রদান করেন সংস্থার প্রধান উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক, বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ বামনীর প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী এ.কে.এম শাহাবুদ্দিন মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির আহমেদ, বামনী উচ্চবিদ্যালয়ের শিক্ষক শাহ জামাল সবুজ, রামপুর ১নং ওয়ার্ড মেম্বার সৌয়েব উদ্দিন জাবেদ, হাজারী হাট স্কুল এন্ড কলেজের প্রভাষক জিল্লুর রহমান টিপু, রামপুর ৩নং ওয়ার্ড মেম্বার হাসান আহমেদ, সংস্থার প্রতিষ্ঠাতা তারেক যুবায়ের, সাধারণ সম্পাদক সাফায়েত উল্যাহ রিফাত প্রমুখ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *